বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

হবিগঞ্জে ৭২ অসুস্থকে ৩৬ লাখ টাকা সহায়তা

নিজস্ব প্রতিবেদক: হবিগঞ্জ সদর ও লাখাই উপজেলায় বিভিন্ন অসুখে আক্রান্ত ৭২ জনকে ৩৬ লাখ টাকার এককালীন সরকারি সহায়তা প্রদান করা হয়েছে।

শনিবার (২২ আগষ্ট) দুপুর ১টায় জেলা শহরের পৌর টাউন হলে সুবিধাভোগীদের মাঝে চেক বিতরণ করে সমাজসেবা অধিদপ্তর। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ-৩ আসনের এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

সমাজসেবা অধিদপ্তর জানিয়েছে, দুই উপজেলায় ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, প্যারালাইজড, জন্মগত হৃদরোগী এবং থ্যালাসেমিয়ায় আক্রান্ত ৭২ জনকে শনাক্ত করা হয়। এর মাঝে হবিগঞ্জ সদরে ৬০ জন ও লাখাই উপজেলায় ১২ জন। প্রত্যেককে ৫০ হাজার করে মোট ৩৬ লাখ টাকার এককালীন চেক দেয়া হয়েছে।

চেক বিতরণ অনুষ্ঠনে বিশেষ অতিথি ছিলেন লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ সাখাওয়াত হোসেন রুবেল, সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাইদুর রহমান প্রধান, লাখাই উপজেলা সমাজসেবা কর্মকর্তা আফজালুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে এমপি আবু জাহির বলেন, সমাজসেবা অধিদপ্তরের মাধ্যমে সারাদেশে অস্বচ্ছল রোগীদের খুঁজে বের করে সহায়তা দিয়ে যাচ্ছে বর্তমান সরকার। এর আগে কোন সরকার এত আন্তরিকতার সাথে অসুস্থদের পাশে দাঁড়ায়নি। এ সময় করোনা ভাইরাস পরিস্থিতিতে সকলকে সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানিয়েছেন সংসদ সদস্য।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com